মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ১১:৫০ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

জনগনের প্রিয় “উথলী ইউপি চেয়ারম্যান” মাসুদ

নিজস্ব প্রতিনিধি,মাসুদ চৌধুরী সাঈদ,
  • আপডেট সময় সোমবার, ১ জুন, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

শিবালয় উপজেলার উথলী ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ জনগনের সাথে সৌহাদর্যপূর্ণ সম্পর্কের কারনে জনগন তাকে ভালোলোক হিসেবে জানেন। জানা গেছে সদাহাস্যমুখর বিনয়ী এবং সর্ব মহলের কাছে হৃদয়গ্রাহ্য উথলী ইউপি চেয়ারম্যান মরহুম মোশাররফ আলী মুন্সীর ছেলে চার বারের বিজয়ী চেয়ারম্যান মাসুদ জনগনের  পাশে দাঁড়াতে কার্পণ্য করতে চায় না এটাই তার জীবনের সৃজনশীল উপকরণ।

বৈশ্বিক মহামারী জুনোটিক ভাইরাস সংক্রমণ প্রতিরোধে উথলী ইউনিয়নবাসীকে সতর্কতামূলক পদক্ষেপ স্বাস্থ্য সচেতনতা বিষয়ে মাইকিং জীবানুনাশক স্প্রে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখার পরামর্শ সাবান দিয়ে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, অপ্রয়োজনে ঘরের বাইরে না যাওয়া এবং সর্বদা ডাক্তারের পরামর্শ মেনে চলার কথা অবগত করেন তার নির্বাচনী এলাকার জনগনকে। তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী এলাকার বাইরেও অনেক কর্মহীন হয়ে পরা শ্রমজীবি মানুষের মধ্যে ত্রাণ ও নগত অর্থ বিতরণ করেন।

তার এই মহতি উদ্যোগের সাধুবাদ জানিয়েছেন সমাজের সচেতন মহল। পরিশেষে চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ জানান রোগীর টেস্ট, ট্রেসিং, ট্রিটমেন্ট ও আইসোলেশনের কার্যক্রমের সফলতা এবং সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখার উপর নির্ভর করবে প্রাণঘাতী জুনোটিক ভাইরাস হতে মুক্তি। ৬৬ দিন পর খুলছে সরকারি-বেসরকারি অফিস, খুলে যাচ্ছে ব্যবসা প্রতিষ্ঠান, স্কুল কলেজ না খুললেও শপিং মল বিপণী বিতানগুলো খুলে যাচ্ছে মানুষের পদ চারনায় ঘর বন্দি জীবনে ফিরবে সাভাবিক ছন্দময়তার। মৃত্যু ভয় কাটিয়ে আবার জেগে উঠবে জীবন। চলবে ট্রেন ও লঞ্চসহ সকল যানবাহান। সংক্রমনে একটি কঠিন সময় পার করছি আমরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com