মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

আরও ৩০ দিনের কঠোর লকডাউনের আহ্বান

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৩ জুন, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে

প্রাণঘাতী করোনা ভাইরাসের মহামারির এ সময়ে সব কিছু খুলে দেয়ার সিদ্ধান্ত বাতিল করে কমপক্ষে আগামী ৩০ দিন কঠোর লকডাউন কার্যকর করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

তিনি বলেছেন, ‘সর্বাত্মক লকডাউন বলবত করতে সরকার যত দেরি করবে, পরিস্থিতি ততই নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। লকডাউন কার্যকর করতে সামরিক বাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রয়োজনীয় ক্ষমতা ও এখতিয়ার দিয়ে দ্রুত পদক্ষেপ নেয়া জরুরি হয়ে পড়েছে। একইসঙ্গে সামরিক বাহিনীসহ রাষ্ট্রীয় বাহিনী ও সংস্থাসমূহের মাধ্যমে লকডাউন ফলপ্রসূ করতে আগামী ৩০ দিনের জন্য দেশের সকল শ্রমজীবী-দিনমজুর ও অভাবী পরিবারসমূহের কাছে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছানোও নিশ্চিত করতে হবে।

গতকাল সোমবার পার্টির ঢাকা বিভাগীয় জেলাসমূহের সভাপতি ও সম্পাদকদের সঙ্গে অনলাইন মিটিংকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, ‘করোনা মহামারির বিপজ্জনক সংক্রমণ ও মৃত্যুর সময় বিশ্বস্বাস্থ্য সংস্থা এবং দেশে করোনা সংক্রান্ত পরামর্শকদের মতামত-পরামর্শকে পাত্তা না দিয়ে বাস্তবে সব কিছু খুলে দিয়ে সরকার একদিকে চূড়ান্ত দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। অন্যদিকে, দেশের মানুষকে ব্যাপক সামাজিক সংক্রমণ আর মৃত্যুর ঝুঁকির দিকে ঠেলে দিয়েছে। জনগণের প্রতি দায়িত্ববোধ না থাকায় এবং কোনো পর্যায়ে সরকারের জবাবদিহিতা না থাকায় তারা একের পর এক স্বেচ্ছাচারী পদক্ষেপ গ্রহণ করে চলেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com