রবিবার, ১২ জুলাই ২০২০, ০৬:০২ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

বাল্লা ইউপি চেয়ারম্যান কাজী রেজার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন পরিষদের ১১ জন ইউপি সদস্য

সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল কালাম আজাদ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

বাল্লা ইউপি চেয়ারম্যান কাজী রেজার বিরুদ্ধে  অনাস্থা প্রস্তাব এনেছেন পরিষদের ১১ জন ইউপি সদস্য । গত বুধবার ০৩ জুন ২০২০ ইংরেজি মানিকগঞ্জ হরিরামপুর উপজেলার ১ নং বাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী রেজার বিরুদ্ধে পরিষদের ১১ জন ইউপি সদস্য অনাস্থা জ্ঞাপন ও ত্রাণ বিতরণে অনিয়ম এমন অভিযোগ উঠেছে। ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ মজিবুর রহমান,মোঃ মোতাহার হোসেন,মহিদুর রহমান খান, আব্দুল করিম, মহিলা মেম্বার শামসুন্নাহার বিলকিস বেগম গং মানিকগঞ্জ ক্রাইম নিউজ কে জানান।

চেয়ারম্যান কাজী রেজা চাল বিতরণে ব্যাপকভাবে অনিয়ম করেছেন। তিনি তার ইউপি এলাকায়, সঠিকভাবে চাল বিতরণ করেন নাই। বৈশ্বিক মহামারী জুনেটিক ভাইরাস সংক্রমণের কারণে বাল্লা ইউনিয়নের দুস্থ অসহায় পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হরিরামপুর উপজেলার ব্যবস্থাপনায়, বাল্লা ইউনিয়ন পরিষদের জন্য যে খাদ্যসহায়তা এসেছে সেগুলি চেয়ারম্যান তার নিজের মতো করে বন্টন করেছেন।

করুণা সংক্রমণে একটি কঠিন সময় কাটাচ্ছেন ইউনিয়ন বাসী।হরিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তার সাথে মুঠোফোনে কথা বলেন,মোঃ আবুল কালাম আজাদ,মানিকগঞ্জ ক্রাইম নিউজ এর (সম্পাদক ও প্রকাশক),হরিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তার বলেন,এ বিষয়ে একটি অভিযোগ আমরা পেয়েছি।

বিষয়টা তদন্ত করা হচ্ছে,তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ইউপি সদস্যরা আরো বলেন,কোন প্রকার মিটিং ছাড়াই চেয়ারম্যান পরিষদ চালাচ্ছেন। আমরা এ বিষয়ে,মানিকগঞ্জ জেলা প্রশাসকের দপ্তরে অনিয়মের অভিযোগ এনে তাকে অপসারণের করার দাবিতে,হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবরে উক্ত অনাস্থা প্রস্তাব দাখিল করেছি ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com