রবিবার, ১২ জুলাই ২০২০, ০৮:১৬ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

মানিকগঞ্জের প্রভাষক নজরুল এর নারী কেলেংকারী ফাস!

নিজস্ব প্রতিনিধি : মাসুদ চৌধুরী সাঈদ
  • আপডেট সময় শনিবার, ৬ জুন, ২০২০
  • ৭৮ বার পড়া হয়েছে

মানিকগঞ্জ শিবালয় উপজেলার নয়াবাড়ী-ধূসর গ্রামের পাগাল পীর এর বখাটে পুত্র নারী লিপ্সু নজরুলের বিরুদ্ধে নারী কেলেংকারীর খবর পাওয়া গেছে। তার বিরুদ্ধে এলাকাতে ঝুড়ি ভতি অভিযোগ আছে জানিয়েছেন স্থানিয়রা। ভুক্তভোগী সূত্রে জানা গেছে দু সন্তানের জননী আকলিমা আক্তার দিঘদিন ধরে ফুসলিয়ে ফাসলি নারীত্বের সবকিছু কেড়ে নেয় ।

এই নারী লিপ্সু। পরকীয়ায় আসক্তর প্রথম সূচনার কারন লুডু খেলার মাধ্যমে তার সাফল্য অজন। হতভাগীনি আকলিমা মানিকগঞ্জ তারাসিমা চাকরী করে। তার পরকীয়া বন্ধু রমজান আলী স্কুল এ্যান্ড কলেজে প্রভাষক হিসেবে কমরত আছেন নজরুল, জানিয়েছেন আকলিমার পিতা চা দোকানী সিদ্দিক মোল্যা ।

বিষয়টি এলাকাতে গুনজনের স্মৃষ্টি হওয়াতে উত্তালে প্রশমিত। উল্লেখ্য, স্থানিয়রা আরো জানান নজরুলের নয়াবাড়ী বাস্ট্যান্ডে ঔষুধের দোকান আছে। তার বিরুদ্ধে এলাকায় কথা বলতে সাহস পায়না। প্রভাব ও ক্ষমতার দাপটে গ্রামের সহজ সরল মেয়েদের পটিয়ে পাটিয়ে সবনাশ করে আসছে বলে জানান, নাম প্রকাশ না করার শতে স্থানীয়রা।

নজরুলের সাথে মুঠোফোনে ফোন দিলে তিনি রিসিভ করে কিন্তু গনমাধ্যম পরিচয় পেয়ে অন্যের কাছে মোবাইলফোনটি দিয়ে বলে সে এখানে নেই। উথলী ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বিষয়টি ভুক্তভোগীর পরিবার আমাকে জানিয়েছেন।

নজরুল একজন প্রভাষক সেই হিসেবে আমি নজরুলকে অনুরোধ করি মেয়েটি দু’সন্তানের জননী আকলিমা সে স্বামীর সাথে সংসার করুক, ওদের সংসার করতে দাও। তবে নজরুল আমার কাছে সময় চেয়ে বলে আমি ভেবে দেখবো এবং পরে জানাবো। চলবে…………,

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com