বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১২:০২ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

শিবালয় উপজেলার নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ দোহারে বদলি।

সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল কালাম আজাদ
  • আপডেট সময় শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৪১ বার পড়া হয়েছে
এ এফ এম ফিরোজ মাহমুদ।

শিবালয় উপজেলার নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ দোহারে বদলি। শিবালয় উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ,বিগত ১৪ মাস মানিকগঞ্জ শিবালয় উপজেলায় কর্মরত ছিলেন।গতবছর পহেলা বৈশাখ,তিনি শিবালয় কর্মক্ষেত্রে যোগদান করেন।দায়িত্বরত অবস্থায় তিনি পদ্মা যমুনা মা ইলিশ রক্ষা অবৈধ ড্রেজিং ভেজাল খাদ্য মাদক ও বাল্যবিবাহ রোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ।

বিশেষ করে প্রাণঘাতী করুনার প্রাদুর্ভাব ঠেকাতে বিরামহীন এই অফিসার নিরলসভাবে কাজ করে গেছেন,দেশের এই ক্রান্তিলগ্নের কথা মাথায় রেখে বাসা থেকে বের হয়েই,একরকম অফিসে এসে বসতে না বসতেই ছুটে বের হতেন করুণা সংক্রান্ত কাজে ।  তার যোগ্যতার পরিচয় রেখে দায়িত্বশীলতা,ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করে গেছেন। ত্রাণ বিতরণ থেকে শুরু করে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা,মোবাইল কোর্ট পরিচালনা করা,বাজার মনিটরিং কাজে সর্বোচ্চ পরিশ্রম দিয়ে গেছেন তিনি।

কোরোনা পরিস্থিতিতে,সংক্রমণ ঠেকাতে শিবালয় উপজেলায় মাঠ পর্যায়ে কাজ করেছেন। শিবালয় উপজেলা বাসী প্রত্যেকে তার কাজের জন্য খুশি এবং সন্তুষ্ট ও বটে। সরকারি নির্দেশনা বাস্তবায়নে তার প্রচেষ্টা সর্বমহলে প্রশংসিত হয়।মানিকগঞ্জ ক্রাইম নিউজ এর সম্পাদক ও প্রকাশক আবুল কালাম আজাদকে বলেন,এ মাসের তৃতীয় সপ্তাহের দিকে তিনি সম্ভবত নতুন কর্মস্থলে যোগদান করবেন বলে জানান।

কয়েকদিন আগের কথা ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জ ক্রাইম নিউজ এর ক্যামেরায় সাক্ষাত্কার দেওয়ার কথা বললে, সাংবাদিক আবুল কালাম আজাদকে বলেন, এবারের ঈদটা অন্য বছরের চেয়ে একটু ভিন্ন রকম,ক্যামেরার সামনে শুভেচ্ছা বক্তব্য রাখতে পারব অনেক কথাই বলতে পারব,সময় অনেক আছে তাই চলুন ঘর বন্দী অসহায় মানুষকে সরকারি মানবিক ও খাদ্য সহায়তা বিতরণ করে আসি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com