রবিবার, ১২ জুলাই ২০২০, ০৭:৪৩ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

মহান আল্লাহ আপনার উপর রহম হবেন : মাহমুদুউল্লাহ

এমসি নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২১ জুন, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফি বিন মুর্তজার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

সন্ধ্যায় ফেসুবক বার্তায় জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিক লেখেন, আপনি সর্বদাই চ্যাম্পিয়ন, ইনশাআল্লাহ আপনি করোনার এ প্রতিকূলতা থেকেও সফল হবেন। কোটি কোটি মানুষ আপনার জন্য প্রার্থনা করছে। দেশের জন্য আপনাকে খুব প্রয়োজন।

জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ফেসবুকে লেখেন- মাশরাফি ভাই মনোবল হারাবেন না, আপনার জন্য প্রার্থনা করছি। সবাই মাশরাফি ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করুন। মহান আল্লাহ আপনার উপর রহম হবেন। আমার বিশ্বাস শিগগিরই সুস্থ হয়ে উঠবেন।

মুশফিক-মাহমুদউল্লাহর মতো দেশের কোটি কোটি ক্রিকেট সমর্থকদের বিশ্বাস করোনা থেকে সুস্থ হয়ে ফিরবেন মাশরাফি। ক্রিকেট মাঠে একের পর এক ইনজুরিতে আক্রান্ত মাশরাফির হাঁটুতে সাতবার অস্ত্রোপচার করা হয়েছে। এরপরও তিনি মনোবল হারাননি। চোট থেকে ফিরে খেলেছেন দাপটের সঙ্গে।

ক্রিকেট থেকে অবসরের আগেই সব শেষ জাতীয় নির্বাচনে অংশ নিয়ে নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি বিন মুর্তজা। এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই নিজের সংসদীয় এলাকার জন্য কাজ করে যাচ্ছেন।

মহামারী এই করোনা মধ্যে চিকিৎসাসেবা নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন জাতীয় দলের সাবেক এ সফল অধিনায়ক। নড়াইলের হাসপাতালগুলোতে করোনা টেস্টের জন্য বুথ খোলার পাশাপাশি দীর্ঘ ১৮ বছর ধরে ব্যবহৃত নিজের প্রিয় ব্রেসলেটটি করোনা রোগীদের চিকিৎসা ও অসহায় মানুষের সাহায্যে জন্য নিলামে তুলেন। ৪২ লাখ কাটায় বিক্রি হয় তার সেই ব্রেসলেট। পুরো টাকাটাই করোনার এই কঠিন সময়ে জনসেবায় দান করে দেন নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি।

শনিবার সন্ধ্যায় নিজের অফিসিয়াল ফেসবুকে মাশরাফি লেখেন, আজকে আমার করোনা রেজাল্ট পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরও সতর্ক হতে হবে। সবাই ঘরে থাকুন, বিনা প্রয়োজনে বের না হই।
আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি এবং প্রয়োজনীয় বিধি-নিষেধ মেনে চলছি।
করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

মাশরাফির করোনা আক্রান্তের খবর শুনে নিজের অফিসিয়াল ফেসবুকে জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন লেখেন- মাশরাফি ভাই কোভিড-১৯ আক্রান্ত। প্রত্যেকেই ওনার সুস্থতার জন্য দোয়া করুন।

সাব্বির রহমান ছাড়াও মাশরাফির জন্য দোয়া চেয়ে টুইট করেছেন, জাতীয় দলের তারকা ক্রিকেটার রুবেল হোসেন, ইমরুল কায়েসসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com