শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:৫৩ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

অসুস্থ কর্মীকে দেখতে বাংলাদেশে ছুটে আসলেন সৌদি নাগরিক

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

ভাষা-সংস্কৃতি, ধর্ম-বর্ণসহ নানা সংস্কার ও ভেদাভেদ ভুলে শুধু প্রেমের টানে বাংলাদেশে ছুটে এসেছেন অনেক বিদেশি তরুনী। কিন্তু এইবার ঘটলো এক ব্যতিক্রম কাহিনী।কুমিল্লার বরুড়া উপজেলার ১৪নং লক্ষীপূরের নলুয়া চাঁদপুর গ্রামে বাংলাদেশী এক ক’র্মীর মায়ায় সৌদির নাগরিক (ক’র্মীর মালিক) বাংলাদেশে এসেছে তাকে দেখতে।

লোকমুখে জানা যায়, নলুয়া চাঁদপুর গ্রামের সুদির শীল দীর্ঘ ১৫ বছর ঐ মালিকের প্রতিষ্ঠানে কর্মরত ছিলো। তারপর প্রায় ৮-১০ বছর আগে সৌদি আরব থেকে বাংলাদেশে চলে আসে অ’সুস্থতা কারনে।তারপর থেকে আর বিদেশ যাওয়া হয়নি সুদির শীলের। তিনি যে প্রতিষ্ঠানে চাকরি করতেন, সে প্রতিষ্ঠানের মালিক পুরাতন ক’র্মীর মায়ায় বাংলাদেশে চলে এসেছে সে ক’র্মীকে দেখতে।

গত ২৮ আগষ্ট তিনি বাংলাদেশে আসেন, তারপর ফোনে যোগাযোগের মাধ্যমে তিনি ওই ক’র্মীর বাড়িতে এসে পৌছেন । এর মধ্যেই এলাকায় এই খবর ছড়িয়ে পড়ে। এলাকাবাসি সৌদির নাগরিক কে দেখ তে ও তার মহানুভবতাকে স্বাগত জানাতে সুদির শীলের ভিড় জমাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com