বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

ইউএনও ওয়াহিদার চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিলেন স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

দুর্বৃত্তদের হামলায় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে স্বাস্থ্যমন্ত্রী এই বার্তাটি সংশ্লিষ্টদের টেলিফোনে জানিয়েছেন বলে জানান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান।

একইসঙ্গে মন্ত্রী এই পৈশাচিক হামলার তীব্র নিন্দা জানান ও দোষীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবি করেছেন। এর আগে এ দিন বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ছাড়াও সংশ্লিষ্টরা ওই হাসপাতালে গিয়ে ইউএনওর চিকিৎসার খোঁজখবর নেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউএনও ওয়াহিদার সুচিকিৎসা নিশ্চিত করতে নির্দেশ দিয়েছেন বলেও জানান ফরহাদ হোসেন।

নিজ বাসায় হামলার শিকার ইউএনও ওয়াহিদাকে রাজধানীর জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ১১টা ৫মিনিটের দিকে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালের উপ-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com