বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩০ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

ইউএনওর ওপর হামলার দায় স্বীকার আটক ৩ জনের : র‍্যাব

এমসি নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় তিনজন দায় স্বীকার করেছেন।

আজ শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে র‍্যাব-১৩ এর অপারেশন অফিসার আবু বক্কর সিদ্দিক বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।

তিনি জানান, ইউএনও ওয়াহিদা খানমের ভাইয়ের দায়ের করা মামলায় গ্রেপ্তার তিন জনকে দিনাজপুর থেকে র‍্যাব-১৩ এ সদর দপ্তরে নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

তবে জিজ্ঞাসাবাদে তারা আর কী কী তথ্য দিয়েছেন মামলার তদন্তের স্বার্থে এখনেই কিছু বলতে চাননি র‌্যাবের এই কর্মকর্তা। তিনি বলেন, ঘটনার গভীরে যেতে চায় র‌্যাব।

বুধবার দুষ্কৃতকারীরা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম এবং তার পিতা মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করে। এই পৈশাচিক ও কাপুরুষোচিত হামলায় ওয়াহিদা খানম এবং তাঁর পিতা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

গুরুতর আহত অবস্থায় ওই রাতেই প্রথমে ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরদিন সকালে রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বাবা-মেয়েকে ঢাকায় আনা হয়। ভর্তি করা হয় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সে হাসপাতালে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com