মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৮ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

‘ইসরাইল সরকারকে সমর্থন দেওয়ার কোনো চিন্তাভাবনা নেই বাংলাদেশের’

এমসি নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের সঙ্গে ইসরাইলের কোনো কূটনৈতিক সম্পর্ক নেই। তাই ইসরাইলকে সমর্থন দেয়ার কোনো চিন্তাভাবনা বাংলাদেশ সরকারের নেই।

রোববার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইন্সটিটিউট (বিএলআরআইএ) অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স গবেষণাগারের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা জানান।

শ ম রেজাউল করিম বলেন, বিএনপি-জামায়াত দেশে যে কয়বার ক্ষমতায় এসেছে বন্দুকের নলের ভিতর দিয়ে ক্ষমতায় এসেছে। তাই তারা আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশবিরোধী প্রচারণা করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। বিএনপির যে কোনো আন্দোলন মোকাবেলা করতে সরকার প্রস্তুত রয়েছে বলেও তিনি জানান।

এ সময় মন্ত্রীর সঙ্গে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইন্সটিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারসহ ঊচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com