বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৪ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

মানিকগঞ্জের সিংগাইরে মধুর মেলার উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী।

এম সি নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৭৭ বার পড়া হয়েছে

/
মানিকগঞ্জের সিংগাইরে ভাকুম এলাকায় তিনদিন ব্যাপী ১৩তম মধুর মেলার উদ্বোধন কালে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, লোক সংস্কৃতি-বাউল গান আত্মার কথা বলে, বাউল গান অন্তরকে পরিশোধিত করে। এগুলো বাংলার সংস্কৃতি। আকাশ সংস্কৃতির হিংস্র থাবায় এখনো বাউল গান টিকে আছে এটিই বিশেষত্ব। এই গান গুলোর আবেদন কখনোই শেষ হবে না।

মানিকগঞ্জ-২ আসনের এমপি কন্ঠশিল্পী মমতাজ বেগমের বাবা মধু বয়াতির নামে প্রতি বছরের ন্যায় এবারও বাউল মধুমেলার আয়োজন করা হয়েছে।

মন্ত্রী হাছান মাহমুদ আরো বলেন, শেখ হাসিনাকে দেশ পরিচালনার জন্য অব্যাহত ভাবে দায়িত্ব দিলেই দেশ আরো উন্নত সমৃদ্ধশালী হবে। যখন ডিজিটাল বাংলাদেশ আর দিনবদলের শ্লোগান দেওয়া হয়েছিল তখন অনেকেই বলেছিল এটা আবার কি? এখন ১৬ কোটি মানুষের দেশে ১৫ কোটি মানুষের হাতে মোবাইল ফোন, এটাই ডিজিটাল বাংলাদেশ। আগে বিদেশ থেকে পুরাতন কাপড় আমাদের দেশে আসতো। আর এখন দেশ থেকে বিদেশে যাচ্ছে আমাদের তৈরী পোষাক। এটাই দিন বদল।

এসময় অন্যান্যের মধ্যে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফৌজিয়া খান, অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ, সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রাহেলা রহমতুল্লাহ, সিংগাইর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

*এর আগে অনুষ্ঠানস্থলে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ একটি বকুল ফুলের চারা রোপন করে মধুর মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। মেলায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে বাউল শিল্পীরা তাদের গান পরিবেশন করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com