রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৩০ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
অনিয়ম করলে ক্ষমা নেই : প্রধানমন্ত্রী পুলিশকে মানুষের প্রথম ভরসাস্থল হতে হবে শিবালয়ে ১৫ বছর বয়সী কিশোরীর বাল্য বিবাহর হাত থেকে রক্ষা করেন ইউএনও জেসমিন সুলতানা মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত

বগুড়ায় ধানক্ষেতে থেকে নারীর লাশ উদ্ধার

এম সি নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৭৯ বার পড়া হয়েছে

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ধান ক্ষেতে মিললো সালমা বেগম (২৬) নামে এক নারীর লাশ। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার আশেকপুর ইউনিয়নের বেলগাড়ী বটতলা এলাকা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সালমা বেগম একই ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের শাহেদ আলী মেয়ে। খবর পেয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা যায়, গাবতলী উপজেলার তরণীহাট গ্রামের সোহেল রানার সাথে কয়েক বছর আগে সালমা বেগমের বিয়ে হয়। কিছুদিন পূর্বে স্বামীর সংসার ভেঙ্গে গেলে সালমা বেগম দুই সন্তান নিয়ে বাবার বাড়িতেই বসবাস করতেন।

মঙ্গলবার সকালে বাবার বাড়ির পার্শ্বে ধান ক্ষেতে সালমা বেগমের লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়। শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বাংলাদেশ জার্নালকে বলেন, দুপুর ১২টায় ঘটনাস্থল থেকে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, স্বজনরা লাশটি সালমা বেগমের বলে সনাক্ত করেছেন। ময়না দন্তের জন্য লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলাদেশ জার্নালকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঐ নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। হত্যা রহস্য উদঘাটন ও হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশ মাঠে নেমেছে। আশা করছি খুব দ্রুত এ হত্যা রহস্য উন্মোচিত হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com