শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৫২ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জে চাচা ভাতিজির প্রেমের শেষ কোথায় মানিকগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষণ বড় ধুলন্ডীতে তালিমুল কুরআন নূরানী মাদ্রাসা ও এতিমখানা উদ্বোধন। শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মাননীয় সংসদ সদস্য, নাঈমুর রহমান (দুর্জয়) মানিকগঞ্জ-১ সৈয়দ আশরাফের মৃত্যুর দুই বছর: ক্ষমতা চিরস্থায়ী নয় ফতুল্লায় এমপি সেলিম ওসমানের গার্মেন্টসে আগুন লেগে বিপুল ক্ষয়ক্ষতি মানিগঞ্জের শিবালয় এবং ‍ঘিওর উপজেলার জনপ্রতিনিধি এবং প্রশাসনিক কর্মকর্তারা নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। পীরগঞ্জে আ.লীগ প্রার্থীকে হারিয়ে মেয়র হলেন বিদ্রোহী প্রার্থী হজ-ওমরাহ আইনের খসড়া অনুমোদন অপরাধ সৌদি আরবে করলেও বিচার দেশে তৌহিদী জনতার ক্ষোভের মুখে ইসলামবিরোধী ‌‘কমান্ডো’র টিজার সরাতে বাধ্য হলেন কর্তৃপক্ষ

অসহায় ১১০০ পরিবারে আভা ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৪৯ বার পড়া হয়েছে

করোনাভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। এ কারণে ঘরবন্দি খেটে খাওয়া মানুষগুলো কাজ না করতে পেরে কর্মহীন হয়ে পড়েছেন। কর্মহীন ও অসহায়, দুস্থ ১১০০ পরিবারের মাঝে এখন পর্যন্ত খাদ্যসামগ্রী বিতরণ করেছে আভা ফাউন্ডেশন।

গত মার্চের ২৭ তারিখ থেকে এ বিতরণ কার্যক্রম শুরু করে। তাদের খাদ্যসহায়তা কর্মসূচি এখনো অব্যাহত রয়েছে। ময়মনসিংহ শহরের রেলস্টেশন, মালগুদাম, থানা ঘাট, র‌্যালির মোড়, কৃষ্টপুড় এবং ত্রিশাল উপাজেলার বিভিন্ন এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি ময়মনসিংহ শহরের বিভিন্ন এলাকায় পথশিশু ও মানসিক ভারসাম্যহীন মানুষদের প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়াসহ তাদের মধ্যে প্রতিদিন রান্না করা খাবার বিতরণ করে যাচ্ছে এ ফাউন্ডেশন।

বিতরণের সময় প্রতিটি প্যাকেটে খাদ্যসামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কোজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিড়া, আধা কেজি লবণ ও ১টি সাবান দেওয়া হয়।

আভা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শেখ সজীব  আমরা চেষ্টা করছি খাদ্য সঙ্কটে থাকা অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারকে খুঁজে বের করে প্রতিটি পরিবারের জন্য খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার। এখন পর্যন্ত আমরা ১১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিতে পেরেছি এবং আমাদের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com