বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:০৮ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
তেজগাঁওয়ে এপেক্স কারখানায় ভয়াবহ আগুন প্রতি কেজি আলু আজ থেকে ৩৫ টাকা বিক্রি হবে । পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে পারাপারে অপেক্ষায় সহস্রাধিক যানবাহন যাত্রী দুর্ভোগ । মেখল মাদরাসার সাবেক উস্তাদ, প্রবীণ আলেম মুফতি গোলাম কাদেরের ইন্তেকাল ঘরের বাইরে বের হতে মাস্ক ব্যবহার করুন : প্রধানমন্ত্রী স্পিকারের সঙ্গে বাংলাদেশের নব নিযুক্ত ভারতের হাইকমিশনার সাক্ষাৎ ফের যুক্তরাষ্ট্র যাচ্ছেন আলোচিত ইসি মাহবুব তালুকদার নেতানিয়াহুর পদত্যাগ চায় অর্ধেকের বেশি ইসরাইলি! শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন আজ অবৈধ বসতির সমালোচনা করায় জাতিসংঘ মানবাধিকার কর্মীদের ভিসা বন্ধ করল ইসরাইল

অসহায় ১১০০ পরিবারে আভা ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

করোনাভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। এ কারণে ঘরবন্দি খেটে খাওয়া মানুষগুলো কাজ না করতে পেরে কর্মহীন হয়ে পড়েছেন। কর্মহীন ও অসহায়, দুস্থ ১১০০ পরিবারের মাঝে এখন পর্যন্ত খাদ্যসামগ্রী বিতরণ করেছে আভা ফাউন্ডেশন।

গত মার্চের ২৭ তারিখ থেকে এ বিতরণ কার্যক্রম শুরু করে। তাদের খাদ্যসহায়তা কর্মসূচি এখনো অব্যাহত রয়েছে। ময়মনসিংহ শহরের রেলস্টেশন, মালগুদাম, থানা ঘাট, র‌্যালির মোড়, কৃষ্টপুড় এবং ত্রিশাল উপাজেলার বিভিন্ন এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি ময়মনসিংহ শহরের বিভিন্ন এলাকায় পথশিশু ও মানসিক ভারসাম্যহীন মানুষদের প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়াসহ তাদের মধ্যে প্রতিদিন রান্না করা খাবার বিতরণ করে যাচ্ছে এ ফাউন্ডেশন।

বিতরণের সময় প্রতিটি প্যাকেটে খাদ্যসামগ্রী হিসেবে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কোজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিড়া, আধা কেজি লবণ ও ১টি সাবান দেওয়া হয়।

আভা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শেখ সজীব  আমরা চেষ্টা করছি খাদ্য সঙ্কটে থাকা অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারকে খুঁজে বের করে প্রতিটি পরিবারের জন্য খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার। এখন পর্যন্ত আমরা ১১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিতে পেরেছি এবং আমাদের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com