মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

শিশু ভাগ্নিকে কুপিয়ে হত্যা করলেন পাষণ্ড মামা!

এমসি নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৬৭ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় এক পাষণ্ড মামার হাতে ভাগ্নি রায়না আক্তার (৫) নামে এক শিশু খুন হয়েছে। রবিবার সন্ধ্যায় উপজেলা ভরাডোবা ক্লাবের বাজারের বানিয়া ভিটা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রায়না ওই এলাকার রাসেল আহাম্মেদের মেয়ে। ঘটনার পর থেকেই মামা আশাদুল ইসলাম আশু পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকালে রায়না নিজ ঘরে ছবি আঁকছিল। পরে মামা আশাদুল ইসলাম আশু রায়নাকে তার নিজ ঘরে ডেকে নিয়ে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে সন্ধ্যায় রায়নাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে মামা আশাদুল ইসলাম আশুর ঘরের মেঝেতে হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। ঘটনার পর থেকেই মামা আশাদুল ইসলাম আশু পলাতক রয়েছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ‘বিষয়টা মর্মান্তিক। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসছে।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com