বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
অনিয়ম করলে ক্ষমা নেই : প্রধানমন্ত্রী পুলিশকে মানুষের প্রথম ভরসাস্থল হতে হবে শিবালয়ে ১৫ বছর বয়সী কিশোরীর বাল্য বিবাহর হাত থেকে রক্ষা করেন ইউএনও জেসমিন সুলতানা মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত

সিনহা হত্যার তদন্ত এগোচ্ছে ইতিবাচকভাবে: র‌্যাব ডিজি

এমসি নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে

সিনহা রাশেদ হত্যা মামলার তদন্ত ইতিবাচভাবে এগোচ্ছে বলে জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সোমবার বিকেলে কক্সবাজারের টেকনাফে ঘটনাস্থল শামলাপুরে চেকপোস্টে আসেন র‌্যাব মহাপরিচালক। এ সময়, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক ঘটনার বর্ণনার পাশপাশি জানান তদন্তের অগ্রগতির কথাও। পরে, তদন্তকারী কর্মকর্তা এএসপি খায়রুল তদন্তে পাওয়া নানান বিষয় অবহিত করেন মহাপরিচালককে।

এরপর, গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন র‌্যাব প্রধান। তিনি জানান, মামলার তদন্ত ইতিবাচকভাবে এগোচ্ছে। মামলা ও তদন্তের বিষয়টি র‌্যাব ও পুলিশ নিজেদের মধ্যে সমন্বয় করে কাজ করছে।

র‌্যাব মহাপরিচালক জানান, পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা তদন্তে তারা বিব্রত নন। এসময়, বাহিনীগুলোর মধ্যে সমন্বয়হীনতা নেই বলেও মন্তব্য করেন তিনি।

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন কক্সবাজার বিমানবন্দর থেকে বিকাল ৪টার দিকে ঘটনাস্থল বাহারছড়ার শামলাপুরে যান। ৫টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম, মিডিয়া উইংয়ের মুখপাত্র লে.কর্নেল আশিক বিল্লাহ, র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের উইং কমান্ডার আজিম আহমেদ, সহকারী পরিচালক এএসপি খাইরুল ইসলাম প্রমুখ।

এদিকে কক্সবাজার কারাগারে হত্যা মামলার প্রধান তিন আসামি বরখাস্ত হওয়া ইন্সপেক্টর লিয়াকত, ওসি প্রদীপ, ও এসআই নন্দদুলালকে জিজ্ঞাসাবাদ করে সরকার গঠিত তদন্ত কমিটি। পর্যায়ক্রমে রিমান্ডে থাকা সাত আসামিকেও জিজ্ঞাসাবাদ করবেন তারা।

উল্লেখ্য, ৩১ জুলাই টেকনাফের শামলাপুরে চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ।

সূত্র: বাংলাদেশ জার্নাল

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com