বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৫৪ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
তেজগাঁওয়ে এপেক্স কারখানায় ভয়াবহ আগুন প্রতি কেজি আলু আজ থেকে ৩৫ টাকা বিক্রি হবে । পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে পারাপারে অপেক্ষায় সহস্রাধিক যানবাহন যাত্রী দুর্ভোগ । মেখল মাদরাসার সাবেক উস্তাদ, প্রবীণ আলেম মুফতি গোলাম কাদেরের ইন্তেকাল ঘরের বাইরে বের হতে মাস্ক ব্যবহার করুন : প্রধানমন্ত্রী স্পিকারের সঙ্গে বাংলাদেশের নব নিযুক্ত ভারতের হাইকমিশনার সাক্ষাৎ ফের যুক্তরাষ্ট্র যাচ্ছেন আলোচিত ইসি মাহবুব তালুকদার নেতানিয়াহুর পদত্যাগ চায় অর্ধেকের বেশি ইসরাইলি! শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন আজ অবৈধ বসতির সমালোচনা করায় জাতিসংঘ মানবাধিকার কর্মীদের ভিসা বন্ধ করল ইসরাইল

এবার কঙ্গনার বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাউত বরাবরই ঠোঁটকাঁটা স্বভাবের। যার কারণে তার পেছনে উঠে পড়ে নেমেছেন অনেকেই। কঙ্গনার বিরুদ্ধে রীতিমতো আদাজল খেয়ে আসরে নেমেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে। তিনদিন আগেই বেআইনি অভিযোগে কঙ্গনার অফিস ভাঙচুর করেছে শিব সেনা পরিচালিত বৃহন্মুম্বাই পৌরসভা ।

এবার এই অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু করবে মুম্বাই পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর থেকে গতকাল রাতেই মুম্বাই পুলিশকে চিঠি দিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দেওয়া হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করে।

কিন্তু তদন্ত কীসের ভিত্তিতে হবে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। যাতে তাকে বলতে শোনা গিয়েছে, ‘আমি একটা সময় ড্রাগ সেবন করতাম’।

সূত্রের খবর, এই ভিডিওটিই হাতিয়ার হতে চলেছে কঙ্গনা রনাউতের বিরুদ্ধে। তবে, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর, বলিউডের ‘ড্রামা কুইন’র বিরুদ্ধে মামলাটি দায়ের হবে তার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনের একটি বয়ানের ভিত্তিতে। সেই ২০১৬ সালেই অধ্যয়ন সুমন দাবি করেছিলেন, সম্পর্কে থাকাকালীন তাকে জোর করে ড্রাগ নিতে বাধ্য করতেন কঙ্গনা। সুশান্ত ইস্যুতে ড্রাগ চক্র নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরও তিনি একই দাবি করেছেন।

যদিও, মুম্বাই পুলিশ যে তার বয়ানের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে তদন্ত শুরু করতে চলেছে, সে বিষয়ে মন্তব্যে নারাজ অধ্যয়ন। তার সাফ কথা, “আমি যখন ২০১৬ সালে মুখ খুলেছিলাম, তখন আমাকে বিভিন্নভাবে সমস্যায় পড়তে হয়েছিল। তাই এসব ঝামেলায় আর জড়াতে চাই না।”

কিন্তু অধ্যয়ন না চাইলে কী হবে? তাঁর বয়ানকে হাতিয়ার করে কঙ্গনাকে শিক্ষা দিতে চাইছে মহারাষ্ট্রের শিব সেনা-এনসিপি-কংগ্রেসের জোট সরকার।

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা বলিউডে মাদক চক্রের ঘৃণ্য ছবি জনসমক্ষে এনে দিয়েছে। মাদক চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে এখন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে জেল খাটছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। শোনা যাচ্ছে, তিনি নাকি বলিউডের এ-লিস্টার ২৫ জন তারকার তালিকা এনসিবিকে দিয়ে দিয়েছেন, যারা কিনা হয় ড্রাগ সেবন করেন, কিংবা মাদক চক্রের সঙ্গে যুক্ত। এই তালিকায় সারা আলি খান, রকুলপ্রীতের মতো অভিনেত্রীদের নামও প্রকাশ্যে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com