মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
আজ ০৭ ই আগস্ট ইউনিয়ন পর্যায়ে করোনা টিকা কার্যক্রম শুরু হয়েছে অনিয়ম করলে ক্ষমা নেই : প্রধানমন্ত্রী পুলিশকে মানুষের প্রথম ভরসাস্থল হতে হবে শিবালয়ে ১৫ বছর বয়সী কিশোরীর বাল্য বিবাহর হাত থেকে রক্ষা করেন ইউএনও জেসমিন সুলতানা মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

শেষ মুহূর্তের গোলে আর্সেনালের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৪ বার পড়া হয়েছে

প্রিমিয়ার লিগের নতুন আসর শুরু করা আর্সেনাল ঘরের মাঠে পয়েন্ট হারাতে বসেছিল। অবশেষে শেষ মুহূর্তের গোলে দুর্দান্ত জয় পেল আর্সেনাল। ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারাল আর্টেটা শিষ্যরা।

এমিরেটস স্টেডিয়ামে শনিবার শুরু থেকেই আক্রমণাত্মক ছিল গানার বাহিনী। প্রতিপক্ষ শিবিরে আক্রমণের পশরা সাজায় ওবামেয়াং-লাকাজেতেরা।

কিন্তু গোল পেতে তাদের অপেক্ষা করতে হয় ২৫ মিনিট। অবামেয়াং এর পাস থেকে দারুণ গোল করেন লাকাজেতে। এগিয়ে যায় আর্সেনাল। কিন্তু গোলটাকে বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। তাদের ভুলেই সমতায় ফেরে অতিথি দল। ফ্রেডরিখের বাড়ানো বল থেকে স্কোরশিটে নাম লেখান ওয়েস্টহ্যামের অ্যান্টোনিও।

বিরতির পর কৌশলে পরিবর্তন আনেন দুই কোচ। খেলোয়াড়ও বদলে নেন বেশ কয়েকজন। কিন্তু গোল নামক সোনার হরিণ ছিল অধরা। অবশেষে ম্যাচ শেষ হওয়ার মাত্র ৫ মিনিট আগে দলকে আনন্দে ভাসান গানার ফরোয়ার্ড এডোয়ার্ড এনকেটিয়া। ২-১’র স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com