সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৪৯ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
দুদিনের টানা বৃষ্টিপাতে পাহাড়ধসে খাগড়াছড়ি-বাঘাইছড়িতে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ব্যারিস্টার রফিক উল হক মারা গেছেন তেজগাঁওয়ে এপেক্স কারখানায় ভয়াবহ আগুন প্রতি কেজি আলু আজ থেকে ৩৫ টাকা বিক্রি হবে । পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে পারাপারে অপেক্ষায় সহস্রাধিক যানবাহন যাত্রী দুর্ভোগ । মেখল মাদরাসার সাবেক উস্তাদ, প্রবীণ আলেম মুফতি গোলাম কাদেরের ইন্তেকাল ঘরের বাইরে বের হতে মাস্ক ব্যবহার করুন : প্রধানমন্ত্রী স্পিকারের সঙ্গে বাংলাদেশের নব নিযুক্ত ভারতের হাইকমিশনার সাক্ষাৎ ফের যুক্তরাষ্ট্র যাচ্ছেন আলোচিত ইসি মাহবুব তালুকদার নেতানিয়াহুর পদত্যাগ চায় অর্ধেকের বেশি ইসরাইলি!

রংপুরে জলাবদ্ধতায় ডুবে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

এমসি নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১৫ বার পড়া হয়েছে

রংপুরের বন্যার পর সৃষ্ট জলাবদ্ধতায় ডুবে ৬ বছরের শিশু রিপন মিয়া ও মা রোকেয়া বেগমের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরীর জুম্মাপাড়ার আল হেরা গলিতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, রংপুরের ইতিহাসের সবচেয়ে বড় জলাবদ্ধতায় নগরীর মিস্ত্রিপাড়া থেকে জুম্মাপাড়া যাওয়ার প্রায় চার কিলোমিটারের রাস্তাটি এখনো হাঁটু পানিতে নিমজ্জিত। এর মাঝে প্রায় দুই কিলোমিটার সড়কের দুই পার্শ্বে নিচু এলাকা হওয়ায় অথই পানি বিদ্যমান। বিকল্প রাস্তা দিয়ে অনেক দূর ঘুরে যেতে হয়। সে জন্য এলাকাবাসী মাত্র চার ফিট প্রশস্ত এই সরু রাস্তা দিয়েই চলাচল করছে।

তারা জানান, বৃহস্পতিবার দুপুরে মা রোকেয়া বেগম ছোট ছেলে রিপনকে সঙ্গে নিয়ে হাঁটু পানি মাড়িয়ে বড় ছেলে রোহান মিয়াকে তার মাদ্রাসায় পৌঁছে দিতে যাচ্ছিলেন। এ সময় বড় ছেলে পা পিছলে গভীর পানিতে পড়ে যায়। এরপর মা সময় ছোট ছেলেকে হাঁটু সমান পানিতে রেখে বড় ছেলেকে বাঁচাতে পানিতে ঝাঁপ দেন। তাকে উদ্ধার করতে পারলেও ছোট ছেলে অপর পাশের অথই পানিতে পড়ে যায়। তাকে বাঁচাতে মা আবার পানিতে ঝাঁপ দেন। তবে তারা আর পানি থেকে উঠে আসতে পারেনি। এলাকাবাসী অনেকক্ষণ খোঁজাখুঁজির পর তাদের মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেলে নিয়ে যায়। চিকিৎসার জন্য বড় ছেলেকে মেডিকেলে ভর্তি করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com