বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৭:২২ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
তেজগাঁওয়ে এপেক্স কারখানায় ভয়াবহ আগুন প্রতি কেজি আলু আজ থেকে ৩৫ টাকা বিক্রি হবে । পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে পারাপারে অপেক্ষায় সহস্রাধিক যানবাহন যাত্রী দুর্ভোগ । মেখল মাদরাসার সাবেক উস্তাদ, প্রবীণ আলেম মুফতি গোলাম কাদেরের ইন্তেকাল ঘরের বাইরে বের হতে মাস্ক ব্যবহার করুন : প্রধানমন্ত্রী স্পিকারের সঙ্গে বাংলাদেশের নব নিযুক্ত ভারতের হাইকমিশনার সাক্ষাৎ ফের যুক্তরাষ্ট্র যাচ্ছেন আলোচিত ইসি মাহবুব তালুকদার নেতানিয়াহুর পদত্যাগ চায় অর্ধেকের বেশি ইসরাইলি! শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন আজ অবৈধ বসতির সমালোচনা করায় জাতিসংঘ মানবাধিকার কর্মীদের ভিসা বন্ধ করল ইসরাইল

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ : বিদ্যুতের মিটার রিডার গ্রেফতার

mcnews
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় আরিফুর রহমান (৩০) নামে ডিপিডিসি’র চাকরিচ্যুত বিদ্যুতের মিটার রিডারকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ফতুল্লা থানার কিল্লারপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আরিফুর রহমান পটুয়াখালী জেলার বাউফল থানার নুরাইনপুর এলাকার ইউনুস হাওলাদারের ছেলে। বিস্ফোরণের ঘটনায় সিআইডি পুলিশ এখন পর্যন্ত দশজনকে গ্রেফতার করেছে। তাদের মধ্যে তিতাসের আটজন এবং ডিপিডিসির দুইজন।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয় ভবনে সিআইডি’র নারায়ণগঞ্জ শাখার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে সংস্থাটির বিশেষ পুলিশ সুপার নাসির উদ্দন আহমেদ জানান, গ্রেফতারকৃত আরিফুর রহমান মসজিদে অবৈধ বিদ্যুতের সংযোগ দিয়েছিল বলে প্রাথমিক তদন্তে প্রমাণ মিলেছে। এই অবৈধ সংযোগ স্পার্ক করেই তিতাসের লিকেজ থেকে জমাট বেঁধে থাকা গ্যাসের সংমিশ্রণে বিস্ফোরণ হয়েছে। এই ঘটনায় আরিফুর রহমানের গাফিলতির প্রমাণ পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন করে আজই আদালতে হাজির করা হবে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার আরো জানান, বিস্ফোরণের কারণ উদঘাটন করতে তিতাস, ডিপিডিসি এবং মসজিদ কমিটিসহ সংশ্লিষ্টদের বিষয়ে নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে। বিস্ফোরণে তিতাস, ডিপিডিসি এবং মসজিদ কমিটিসহ বিভিন্ন সংস্থার গাফিলতির প্রমাণ পাওয়া গেছে।

তদন্তের অগ্রগতির কথা উল্লেখ করে আগামী তিন সপ্তাহের মধ্যে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করা হবে বলে আশা প্রকাশ করেন সিআইডির এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ৪ঠা সেপ্টেম্বর রাতে এশা’র নামাজ চলাকালে তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণে প্রায় অর্ধশত মসুল্লি দগ্ধ হন। দগ্ধদের মধ্যে এ পর্যন্ত এক শিশু ও মসজিদের ইমাম এবং মুয়াজ্জিনসহ ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ফতুল্লা থানায় দায়ের করা মামলাটি তদন্ত করছে সিআইডি পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com