শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৬:১৯ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে বাসে দুর্ধর্ষ ডাকাতি, লুটের সময় গুলিবিদ্ধ ২ ‘শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সফলতা আসে’ মহাদেবপুর ইউনিয়ন শাখার শ্রমিক লীগ কার্যকরী কমিটির তালিকা অনুমোদন করায় শুভেচ্ছা ও অভিনন্দন দ্বিতীয় দফায় ওমরার নিবন্ধন পেল আরো ৫৬ এজেন্সি বাগেরহাটে আ.লীগ নেতার বিরুদ্ধে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন গাইবান্ধায় ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপের সমালোচনা করল চীন বিরোধী নেতাদের কটাক্ষ করতেন না, সম্মান দিয়ে কথা বলতেন বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি আদাবরে হাসপাতাল কর্মীদের মারধরে রোগী পুলিশ এএসপির মৃত্যু

মানিকগঞ্জের শিবালয়ে পুলিশের উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ

এমসি নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১০২ বার পড়া হয়েছে
শিবালয়ে শনিবার ১৭ ই অক্টোবর সকাল ১০টা ৫ মিনিটে শিবালয় থানা পুলিশের উদ্যোগে শিবালয় ইউনিয়ন পরিষদ চত্বরে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী র‌্যালী, সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শিবালয় থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির এর আহ্বানে সমাজ ব্যবস্থা সু-শৃঙ্খল সুশাসনের লক্ষে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে।
শিবালয় থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সাংবাদিক, সাহিত্যিক, স্কুল-কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রী, শিল্পী, ব্যবসায়ী, স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, মসজিদের ইমাম, ডাক্তার, মানবাধিকার কর্মী, কৃষক, গৃহিনীসহ সুশীল সমাজের সূধিজন এ সমাবেশে সমাবেত হন। সভাপতি তার বক্তব্যে বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জন সচেতনতা গড়ে তুলতে হবে।
তিনি আরো বলেন, পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে সামাজিক শৃঙ্খলা জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন ঘটনায় অপরাধীকে আইনের আওতায় এনে দায়িত্ব পালনে জিরো টলারেন্স নীতি কঠোরভাবে অনুসরণ করা হবে। তিনি আরো বলেন, দেশসেবা ও জনগণের কল্যানে  সর্বোচ্চ আন্তরিকতা সর্বদা সর্বোত্বভাবে জনগণের পাশে থাকব ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com