সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে বাসে দুর্ধর্ষ ডাকাতি, লুটের সময় গুলিবিদ্ধ ২ ‘শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সফলতা আসে’ মহাদেবপুর ইউনিয়ন শাখার শ্রমিক লীগ কার্যকরী কমিটির তালিকা অনুমোদন করায় শুভেচ্ছা ও অভিনন্দন দ্বিতীয় দফায় ওমরার নিবন্ধন পেল আরো ৫৬ এজেন্সি বাগেরহাটে আ.লীগ নেতার বিরুদ্ধে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন গাইবান্ধায় ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপের সমালোচনা করল চীন বিরোধী নেতাদের কটাক্ষ করতেন না, সম্মান দিয়ে কথা বলতেন বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি আদাবরে হাসপাতাল কর্মীদের মারধরে রোগী পুলিশ এএসপির মৃত্যু

নেতানিয়াহুর পদত্যাগ চায় অর্ধেকের বেশি ইসরাইলি!

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৩০ বার পড়া হয়েছে

 ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগ চায় সেখানে বসবাসরত অধিকাংশ বাসিন্দা। হিব্রু পত্রিকা মারিভের এক জরিপে পাঠকরা এ বিষয়ে তাদের মতামত দিয়েছে। জরিপে অধিকাংশ পাঠক নেতানিয়াহুর বিপক্ষে অবস্থান নিয়েছে বলে জানায় মিডেল ইস্ট মনিটর।

জরিপে দেখা যায়, ৫৪ শতাংশ পাঠক চায় নেতানিয়াহু তার অবস্থান থেকে সরে দাঁড়াক। ৩৫ শতাংশ পাঠকের ইচ্ছা তিনি প্রধানমন্ত্রীর দায়িত্ব অব্যাহত রাখুক। বাকি ১০ শতাংশ কোনো মতামত দেয়নি।

মারিভের জরিপ অনুযায়ী, এখন ইসরাইলের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হলে, নেতানিয়াহু সমর্থিত লিকুদ পার্টি সিট পাবে ২৮টি। যা তাদের বর্তমান সিট ৩৬টি থেকে কম। সুতরাং এককভাবে লিকুদ পার্টি ইসরাইলের ক্ষমতায় বসতে পারবে না।

করোনাভাইরাসের সংকট মোকাবেলায় সরকারের ব্যর্থতার অভিযোগে বেশ কয়েক সপ্তাহ ধরেই তেল আবিবের সড়কে আন্দোলন করে আসছে ইসরায়ইলি নাগরিকরা। তাদের মূল দাবী নেতানিয়াহুর পদত্যাগ। এই বিক্ষোভকে কেন্দ্র করে বেশ কয়েকদফা পুলিশের সঙ্গে সংঘর্ষও হয়েছে আন্দোলনকারীদের।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com