রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:২৯ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে বাসে দুর্ধর্ষ ডাকাতি, লুটের সময় গুলিবিদ্ধ ২ ‘শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সফলতা আসে’ মহাদেবপুর ইউনিয়ন শাখার শ্রমিক লীগ কার্যকরী কমিটির তালিকা অনুমোদন করায় শুভেচ্ছা ও অভিনন্দন দ্বিতীয় দফায় ওমরার নিবন্ধন পেল আরো ৫৬ এজেন্সি বাগেরহাটে আ.লীগ নেতার বিরুদ্ধে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন গাইবান্ধায় ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপের সমালোচনা করল চীন বিরোধী নেতাদের কটাক্ষ করতেন না, সম্মান দিয়ে কথা বলতেন বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি আদাবরে হাসপাতাল কর্মীদের মারধরে রোগী পুলিশ এএসপির মৃত্যু

ফের যুক্তরাষ্ট্র যাচ্ছেন আলোচিত ইসি মাহবুব তালুকদার

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২৮ বার পড়া হয়েছে
ইসি মাহবুব তালুকদার, ফাইল ছবি।

নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার ফের ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। আগামী বছরের শুরুতেই ১৫ দিনের জন্য যুক্তরাষ্ট্রে যাবেন তিনি। নির্বাচন কমিশনের (ইসি) জারি করা এ সংক্রান্ত একটি নথি থেকে এ তথ্য জানা গেছে।

নথিতে আরো বলা হয়েছে, ব্যক্তিগত কারণে মাহবুব তালুকদার ১০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরবেন ২৫ জানুয়ারি। মাহবুব তালুকদারের সফরসঙ্গী হবেন তার মেয়ে আইরিন মাহবুব ও ইসি সচিবালয়ের তার ব্যক্তিগত সচিব মো. এনাম উদ্দিন। এই সফরের সব খরচই মাহবুব তালুকদারকে ব্যক্তিগতভাবে বহন করতে হবে।

এর আগে চলতি বছরের আগস্টে যুক্তরাষ্ট্রে ১৬ দিনের সফর করেন আলোচিত এই নির্বাচন কমিশনার। তাছাড়াও একাদশ সংসদ নির্বাচনের আগে হঠাৎ করেই তিনি যুক্তরাষ্ট্র সফরে যান।

তখন তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ইসির অন্য কমিশনারদের বিভিন্ন সিদ্ধান্তের বিরুদ্ধে একের পর এক ‘নোট অব ডিসেন্ট’ দিয়ে। ২০১৮ সালের ২০ থেকে ৩০ অক্টোবর যুক্তরাষ্ট্রে অবস্থান করেন তিনি। ফলে নির্বাচনের আগে বিধি মোতাবেক রাষ্ট্রপতির সঙ্গে কমিশনাররা দেখা করলেও অনুপস্থিত ছিলেন মাহবুব তালুকদার।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com