বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:০৪ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

তৌহিদী জনতার ক্ষোভের মুখে ইসলামবিরোধী ‌‘কমান্ডো’র টিজার সরাতে বাধ্য হলেন কর্তৃপক্ষ

এমসি নিউজ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

তৌহিদী জনতার ক্ষোভ ও সমালোচনার মুখে ইসলামকে অবমাননা করা ‘কমান্ডো’ নামক সিনেমাটির টিজার সরিয়ে নিতে বাধ্য হয়েছেন কর্তৃপক্ষ।

সিনেমাটিতে ইসলামকে পরিকল্পিতভাবে ঘায়েল করায় তা নিয়ে ক্ষেভে ফুঁসে ওঠেন দেশের ধর্মপ্রাণ জনগন। তারই প্রেক্ষিতে সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় এটি সরিয়ে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক শামিম আহমেদ রনী ও প্রযোজক সেলিম খান।

উল্লেখ্য, ‘কমান্ডো’ নামক সিনেমাটির টিজার প্রকাশের পর দেখা যায় তাতে ইসলামকে, কালেমাকে দেশ বিরোধী হিসেবে আখায়িত করা হয়েছে। এছাড়াও তাতে কালেমার পতাকাকে জঙ্গীর ট্যাগ লাগিয়ে প্রচার করা হয়েছে।

সিনেমাটিতে ইসলামকে অবমাননা করায় নিজ নিজ জায়গা থেকে প্রতিবাদ ও ক্ষোভ জানাতে থাকেন ফেসবুক ব্যবহারকারী তরুন সমাজ ও ধর্মপ্রাণ মুসলমান। সিনেমাটি প্রত্যাহার এবং এর সঙ্গে জড়িতদের শাস্তি দেওয়ারও দাবি তুলেছেন সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা। তারই প্রেক্ষিতে টিজারটি সরিয়ে নিতে বাধ্য হন কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com