মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ০৪:১১ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মাননীয় সংসদ সদস্য, নাঈমুর রহমান (দুর্জয়) মানিকগঞ্জ-১

মোঃ আবুল কালাম আজাদ সম্পাদক ও প্রকাশক।
  • আপডেট সময় বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের শিবালয় এবং ঘিওর উপজেলার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মাননীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান (দুর্জয়)। আজ বুধবার ৬ই জানুয়ারি ২০২১ ইং মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেন ।

আমার নির্বাচনী আসন ঘিওর দৌলতপুর শিবালয় রাস্তা ঘাটসহ স্কুল-কলেজ-মাদ্রাসা সহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়া ও ইতিমধ্যে ঘিওর এবং শিবালয় বড় বড় প্রকল্পের কাজ দৃশ্যমান হচ্ছে। মহাদেবপুর ইউনিয়ন পরিষদে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২৫০টি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

মহাদেবপুর ইউনিয়ন পরিষদ থেকে কম্বল বিতরণ শেষে মাননীয় সংসদ রওনা হন শিমুলিয়া ইউনিয়ন পরিষদ মাঠে সেখানেও ২৫০টি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। শিমুলিয়া ইউনিয়ন হতে মাননীয় সংসদ চলে আসেন ঘিওর উপজেলার তেরশ্রী মাঠে, পয়লা ইউনিয়নে কৃষি উপকরণ বিতরণ করেন।

কৃষি উপকরণের মধ্যে হচ্ছে পাওয়ার টিলার ১১ পরিবহন ভ্যান ৬টি ভুট্টা মাড়াই যন্ত্র ৪টি সরিষা মাড়াই যন্ত্র ১টি এল এল পি ১২ হর্স ৩টি এলএলপি ৪ হর্স ৯ পাওয়ার স্পেয়ার ৭৫টি ড্রাম ৫৮টি পাওয়ার থ্রেসার ১টি ফুট পাম্প ৩টি আরো পয়লা ইউনিয়নে কম্বল বিতরণ করেন। তেরশ্রী বিতরণ অনুষ্ঠান শেষ করে মাননীয় সংসদ রওনা হন।ঘিওর উপজেলার মাইলাগী আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।

 

 

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com