বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৫৫ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

মানিকগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষণ

নিজস্ব প্রতিনিধি মাসুদ চৌধুরী সাঈদ
  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

মানিকগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনা জানান এলাকাবাসী। ধামাচাপা দেওয়ার পাঁয়তারা চলছে।মানিকগঞ্জ শিবালয় উপজেলার শশী নাড়া গ্রামে প্রতিবন্ধী মালেকা পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয় ।

ধর্ষক ঘিওর উপজেলার গোলাপ নগর গ্রামের মোঃ বাহাদুর মিয়ার পুত্র রিফাত (১৬) ঘটনা ঘটায়। ঘটনা প্রকাশ, গ্রামের মৃত রহিমের বাড়ি মানিক মল্লিকের প্রতিবন্ধী শিশু কন্যা অনুষ্ঠানের দাওয়াত খেতে যায়।সারাদিন সাউন্ড বক্স বাজিয়ে আনন্দ করা অবস্থায় সন্ধ্যার পর অন্ধকার ঘরে মালেকা কে ডেকে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে ভুক্তভোগী মালিকা জানায় ।

আরো জানায় এ কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলবো ।পরে আস্তে আস্তে ঘটনাটি প্রকাশ পায় এলাকায় গুঞ্জনের সৃষ্টি হয়। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে ।ধর্ষকের বাবা বাহাদুর লোকজন নিয়ে আপোষ মীমাংসা করার জন্য এলাকায়, লোকজনকে ধরছেন আমার ছেলে যদি এ ঘটনা ঘটায় তাহলে আমার ছেলের সাথে বিয়ে দিয়ে আমি বাড়ি নিয়ে যাব ।

কিন্তু অপ্রাপ্ত বয়সে বিয়ে বাল্যবিবাহ আইনের বেআইনি এবং নিষেধ ।এর কারনে সম্ভব না হওয়ায় তারা ঘুরতে থাকে ।গত মঙ্গলবার ছেলের বাবা বাহাদুর ও সিএনজি মালিক সমিতির সভাপতি মোহাম্মদ নাজমুল আবার ওই এলাকায় আসলে ঘটনাস্থল থেকে ধর্ষকের বাবা সহ মেয়ের বাবা-মাকে শিবালয় থানা নিয়ে যায়।

শিবালয় থানা পুলিশ সন্ধ্যার পর থানায় মীমাংসা করে উভয়কে পাঠিয়ে দেয় ,জানায় ধর্ষকের মা রোজিনা। আরও জানায় ঘটনা ঘটেছে, তাই থানায় বসে ৭০ হাজার টাকা মীমাংসা করে আমাদের বিদায় দেয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com