শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
অনিয়ম করলে ক্ষমা নেই : প্রধানমন্ত্রী পুলিশকে মানুষের প্রথম ভরসাস্থল হতে হবে শিবালয়ে ১৫ বছর বয়সী কিশোরীর বাল্য বিবাহর হাত থেকে রক্ষা করেন ইউএনও জেসমিন সুলতানা মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত

মানিকগঞ্জে চাচা ভাতিজির প্রেমের শেষ কোথায়

নিজস্ব প্রতিনিধি মাসুদ চৌধুরী সাঈদ
  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

মানিকগঞ্জে চাচা ভাতিজির প্রেমের গল্প শেষ কোথায়, কোটে বিয়ে করে এখন উধাও। মানিকগঞ্জ শিবালয় উপজেলার ভাকলা গ্রামের মোতালেব হোসেনের নারী পিপাসু পুত্র মোঃ আল-আমিন (২০) নামের প্রতারক।

খালাতো ভাইয়ের মেয়ে উপজেলার কাওয়ারবিল টেপড়ী গ্রামের মোহাম্মদ নাসির উদ্দিন এর মেয়ে রুপসা ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী নাসরিন আক্তার এর সাথে ইচ্ছার বিরুদ্ধে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। নাসরিন ভন্ড চাচাকে জিজ্ঞেস করায় চাচা আলামিন বলছে তোরে আমি ভালোবাসি। চিন্তার কিছু নাই। কে মানলো কে মানলো না এটা দেখার দরকার নেই।

আমি তোরে বিয়ে করে অন্য কোথাও চলে যাব। চিন্তা করিস না। এলাকায় হাসমত আলী কন্যা আমেনা আক্তার আন্না ও উপজেলার চারিপাড়া গ্রামের তাহাজ উদ্দিন এর কন্যা শিল্পী আক্তার এর সহযোগিতায় মানিকগঞ্জ কোর্টে ১২ ই আগস্ট ২০২০ তারিখে নোটারি পাবলিক করে গোপন রাখে। এ বিষয়ে এলাকায় গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

আন্না সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান নাসরিন ও তার দাদী আমার কাছে আসে। আমাদের সাথে মানিকগঞ্জে যাওয়া লাগব।   মানিকগঞ্জ যাই। কোর্টে ঢোকার পর আমি বাহিরে ছিলাম কি করেছে জানি না। মেয়ের বাবা নাছির উদ্দিন জানান আমার খালা পারিবারিক ঝামেলার কারণে খালা বিদেশে যায় ।

আমার এই খালাতো ভাই আমার বাড়িতে রেখে যায় এবং আমাকে বলে আলামিন কে লেখাপড়া করাবে খরচ পাতি আমি পাঠিয়ে দেবো। ছোট ভাইয়ের মতো ওদের দেখে রাখিস। খালা আমি গরিব মানুষ, আমি কি পারব ।আমার বাড়ি রেখে বিএ পাস করালাম। আমার একটি মাত্র ঘর,এক পাশে আমি অপর পাশে আমার মা আমার মেয়ে ও আমার এই খালাতো ভাই একই বিছানায় থাকতো ।এর মধ্যে এ দুর্ঘটনা ঘটে।এ বিষয়ে শিবালয় থানায় মামলা হয়েছে। মামলার আয়ু এস আই শাহজাহান জানান গত ৩০ডিসেম্বর ২০২০ আল আমিনের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে আমরা আসামি ধরার চেষ্টায় আছি ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com