বুধবার, ০৫ মে ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |

মানিকগঞ্জে সাটুরিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ছাদের শুভ উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী

মোঃ আবুল কালাম আজাদ সম্পাদক ও প্রকাশক।
  • আপডেট সময় শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে
আজ শনিবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ছাদের শুভ উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী। অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন।
দেশের সব মানুষকে ভ্যাকসিন এর আওতায় আনা হবে,মহামারি করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা চলতি মাসের শেষ দিকে দেশে আসবে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন আরো বলেন । সচেতনাতা ছাড়া করোনা নিয়ন্ত্রণ করা সম্ভব নয়,আমেরিকার মতো দেশে একদিনের যেখানে করুনার সাড়ে চার হাজার মানুষ মারা গেছে, সেখানে অন্যান্য দেশের তুলনায় আমাদের বাংলাদেশ করুণা মৃত্যুর হার অনেক কম।
বিশ্বের বড় বড় দেশ যেখানে করোনা নিয়ন্ত্রণ করতে পারেনি সেখানে বাংলাদেশ করুনা নিয়ন্ত্রণ করে বিশ্বের দরবারে সুনাম অর্জন করেছেন। স্বাস্থ্যমন্ত্রী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই করুনা নিয়ন্ত্রণ সম্ভব হয়েছে । মাননীয় স্বাস্থ্যমন্ত্রী কে জান্না বাস স্ট্যান্ড থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তানভীর হোসেন খান (মুহিদ) ছাত্রলীগ সভাপতি সাটুরিয়া উপজেলা। ওবাইদুল হক সাবেক চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা,মনোয়ার মেম্বার, শরিফুল আরিফুল সাব্বির সহ আরো অনেকেই।
সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে, কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুল মজিদ ফটো, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ভাস্কর সাহা,সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রহমান গোলাম হোসেন সহ আওয়ামী লীগের এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের সম্মানিত নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com