বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:০৬ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
অনিয়ম করলে ক্ষমা নেই : প্রধানমন্ত্রী পুলিশকে মানুষের প্রথম ভরসাস্থল হতে হবে শিবালয়ে ১৫ বছর বয়সী কিশোরীর বাল্য বিবাহর হাত থেকে রক্ষা করেন ইউএনও জেসমিন সুলতানা মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত

মেসি জাদুতে বার্সার বড় জয়

এমসি নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

স্প্যানিশ লা লিগায় জয়ের ধারায় ফিরেছে বার্সেলোনা। বুধবার রাতে এলচে’কে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে কাতালান ক্লাবটি। ম্যাচে জোড়া গোল করেছেন বার্সার প্রাণভোমরা লিওনেল মেসি।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করতে থাকে রোনাল্ড কোম্যানের শিষ্যেরা। তবে একাধিক সুযোগ তৈরি করেও প্রথমার্ধে গোলের দেখা পাননি মেসিরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরো বাড়ায় বার্সেলোনা। ম্যাচের ৪৮তম মিনিটি  মার্টিন ব্র‍্যাথওয়েটের পাশে গোল করে বার্সাকে এগিয়ে দেন আর্জেন্টাইন মহাতারকা মেসি। ম্যাচের ৬৯ তম মিনিটে আবারো গোল করেন বার্সা অধিনায়ক। ফ্রেংকি ডি জংয়ের পাশ থেকে গোল করেন মেসি।

এর চার মিনিট পর মার্টিন ব্রাথওয়েটের পাশে ব্যবধান ৩-০ করেন জর্ডি আলবা। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় বড় জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

এই জয়ের ফলে ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট তালিকায় তিন নম্বরে উঠে আসলো বার্সা। সমানম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

সূত্র: গোলডটকম/লাইভস্কোরডটকম

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com