বুধবার, ২১ জুলাই ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

রামনগর গ্রামে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে রানী(২৪) কলেজ ছাএী আহত ।

মোঃ আবুল কালাম আজাদ সম্পাদক ও প্রকাশক।
  • আপডেট সময় শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

রামনগর গ্রামে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে রানী (২৪) নামের কলেজ ছাত্রী আহত। মানিকগঞ্জের শিবালয় থানার মহাদেবপুর ইউনিয়নের রামনগর গ্রামের রানী-(২৪) নামের কলেজছাত্রী সংঘর্ষে আহত এবং অপর একজন সোনিয়া (৩৬) নীলা ফুলা জখম এর শিকার হয়েছেন।

আহতদের দুজনকে উতুলি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের দুজনের মধ্যে একজনকে ভর্তি করা হয়েছে। অপর আরেকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। শুক্রবার সকাল ৯ টায় এ ঘটনা ঘটে, রানি আক্তার ও সনিয়া রামনগর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে পুলিশ ও গ্রামবাসীর সূত্রে জানা যায় ।

জমি নিয়ে রামনগর গ্রামের হক সাহেব সহ তার ছেলে নুরুল শুক্রবার সকালে ওই রাস্তার খুঁটি পুঁতে সড়ক বন্ধ করে দেয়। রাস্তা বন্ধ করাতে এলাকার জনসাধারণের চলাফেরা বন্ধ হয়ে যায়। এসময় রামনগর গ্রামের মোহাম্মদ আলীর দুই কন্যা বাধা দেয়।

দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়, সংঘর্ষে দুই জন আহত হয়, এদের মধ্যে গুরুতর আহত হয় রানী, রানীকে উতুলি সরকারি হাসপাতাল এলে কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে নেয়। এ বিষয়ে শিবালয় থানার ওসি তদন্ত আশিকুরের সাথে মোঃ আবুল কালাম আজাদের মুঠোফোনে কথা হয়। ঘটনার সত্যতা স্বীকার করে তিনি জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি অভিযোগ আমরা পেয়েছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com