মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

আশুলিয়ায় রহিম খানের জমি নিয়ে বিরোধের জেরে মতিন বাহিনীর গুলিবিনিময়

মোঃ আবুল কালাম আজাদ (সেন্টু) সম্পাদক ও প্রকাশক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

ঢাকার আশুলিয়ায় রহিম খানের জমি সংক্রান্ত বিরোধের জেরে মতিন বাহিনীর গোলাগুলির ঘটনা ঘটেছে। এঘটনায় ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ উপস্থিত হয়েছেন।

মঙ্গলবার (২৯ জুন ২০২১ ) সকালে আশুলিয়ার গাজিরচট এলাকার উষাপল্ট্রি মোড়ে ভুমিদস্যু এম এ মতিন ও ব্যবসায়ী রহিম খানের লোকজনের লক্ষ করে” এই গুলি বিনিময়ের ঘটনা ঘটে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে হঠাৎ গুলির শব্দ শোনা যায়। ভয়ে কেউ বের হয়নি। তবে আমরা যতটুকু দেখেছি অনেক সময় ধরে মতিন বাহিনী গুলি ছুড়েছে। বাহিরে এখনও বেশ কয়েকটি গুলির খোসা পড়ে আছে। আমরা খুবই আতঙ্কিত।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, এম এ মতিন ওই এলাকার বিভিন্ন মানুষের জমি দখল করে আসছেন দীর্ঘদিন ধরে। তার বিরুদ্ধে এ সংক্রান্ত বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে। তিনি ওই এলাকায় ভুমিদস্যু মতিন নামেই পরিচিত। তার কাজ জমি দখল ও হত্যা, ঘুম করা। দীর্ঘদিন ধরে রহিম খাঁ নামের মানিকগঞ্জের এক ব্যবসায়ীর একটি জায়গা দখল করে আনসার নিয়োগ দেন। পরে আবার আনসার পোস্ট উঠিয়ে নেন। মতিন বাহিনীর দখল কিত রহিম খানের জায়গা সঠিক থাকায়, তার কাছে কোন কাগজ পত্র নেই। তার পরেও তিনি এই জায়গা দখল করে রয়েছেন। আজ রহিম খার লোকজন জায়গা বুঝে নিতে আসলে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন এমএ মতিনসহ তার সহযোগীরা
উষা পল্ট্রি মোড়ের এক চা-দোকানদার বলেন, গোলাগুলির ঘটনা এখানে নতুন নয়। প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে এখানে। আমাদের অভ্যাস হয়ে গেছে।
এব্যাপারে এম এ মতিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে একটি পুলিশের টিম পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com