শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ,ঢাকা আরিচা মহাসড়ক সরজমিন পরিদর্শন করেন।

স্টাফ রিপোর্টার আকাশ চৌধুরী।
  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস মোকাবেলায় কঠোর বিধি-নিষেধ  বাস্তবায়ন করার লক্ষ্যে পাটুরিয়া, আরিচা ঘাট ও মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়ক সরজমিন পরিদর্শন করেন।
মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

২ জুলাই ২০২১ ইং- করোনা ভাইরাস মোকাবেলায় মানিকগঞ্জ সহ শিবালয়ের, পাটুরিয়া ঘাট এলাকা, আরিচা ফেরী ঘাট এলাকা” মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কে কঠোর লকডাউনে, ২য় দিনে সরজমিন পরিদর্শন করেন ও কঠোর লকডাউনে। প্রশাশসেন মাঠে থেকে কাজ করার পরামর্শ দিলেন। মানিকগঞ্জ জেলার নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। এসময় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা।
করোনা ভাইরাস মোকাবেলায় মানিকগঞ্জ কঠোর লকডাউন চলছে।
২ জুলাই ২০২১ ইং-করোনা ভাইরাস মোকাবেলায় মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড় ও আশপাশের সড়কে শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবিরের নেতৃত্বে শিবালয় থানা পুলিশের কঠোর নজর রয়েছে” চেকপোস্ট বসিয়ে নজরে রেখেছেন।
এ সময় চেকপোস্টে বিভিন্ন জরুরি চলাচলরত গাড়ী চেক করতে দেখা গেছে মানিকগঞ্জের টিআই কামাল হোসেন ও আবুল বাসার আকন্দ সহ ট্রাফিক বিভাগের কর্মকর্তা গণ ও মানিকগঞ্জের গোলড়া ও বরংগাইল হাইওয়ে পুলিশ মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কে ২৪ ঘন্টা করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি দিকনির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে।
করোনা ভাইরাস মোকাবেলায় শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা ” ফেসবুক পেজ উন্নয়নের পথে মানিকগঞ্জ এর এ্যাডমিন মোঃ আকাশ চৌধুরী কে বলেন। শিবালয় উপজেলা হলো একটি গুরুত্বপূর্ণ উপজেলা ” যেমন এই উপজেলায় দুইটি স্থানে বড় ধরনের দুটি ফেরি ঘাট, লঞ্চ ঘাট, রয়েছে এই ঘাট দিয়ে ২১ টিরও বেশি জেলার মানুষের চলাচল তাই সরকারি দিকনির্দেশনা অনুযায়ী শিবালয় উপজেলা প্রশাসন ও শিবালয় থানা পুলিশ প্রশাসন মিলে ২৪ ঘন্টা নজর রাখতে হয়। এছাড়া সরকারি বিধিনিষেধ অমান্য করায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছি ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com