বুধবার, ২১ জুলাই ২০২১, ০৩:০১ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহাদেবপুর ৬ নং ইউনিয়নের চেয়ারম্যান পদে মোঃ মনিরুজ্জামান (মনির)জনগণের দোয়া প্রত্যাশী।

মোঃ আবুল কালাম আজাদ (সেন্টু),সম্পাদক ও প্রকাশক
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহাদেবপুর ০৬ নং ইউনিয়নের মোঃ মনিরুজ্জামান (মনির)চেয়ারম্যান পদে জনগণের দোয়া প্রত্যাশী।

মোঃ মনিরুজ্জামান (মনির) মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের সাধারণ মানুষের চাওয়া প্রিয় মুখ,সমাজসেবক অন্যায়ের প্রতিবাদকারী জনদরদি গরিবের বন্ধু অসহায় মানুষের পাশে দাঁড়ানো অঙ্গীকারাবদ্ধ। মেহনতী মানুষের ভালোবাসার মানুষ মোঃ মনিরুজ্জামান (মনির) তার দাদা একজন সুযোগ্য এবং স্বনামধন্য জবেদ আলী মাতুব্বর,তিনি অনেক আগেই পরলোকগমন করেছেন। কিন্তু তার দান দেনের কথা এখনো মহাদেবপুর বাঁশি স্মরণে রেখেছেন। মোঃ মনিরুজ্জামান (মনির) মানিকগঞ্জ ক্রাইম-নিউজ এর সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল কালাম আজাদ (সেন্টু)কে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন,আমি তারি নাতি, মনির আরো বলেন আমি মহাদেবপুর ইউনিয়ন বাসীর সেবা করতে চাই। ব্যক্তিগত জীবনে তিনি একজন সফল সমাজ সেবক হতে চান পাশাপাশি সামাজিক সাংস্কৃতিক অঙ্গনে সর্বোচ্চ তার বিচরণ করতে জনপ্রিয় মোঃ মনিরুজ্জামান (মনির) এই প্রথমবার মনোনয়ন চাইবেন। ব্যক্তিগত সাক্ষাৎকালে তিনি আরো বলেন, আমাকে যদি মনোনয়ন দেয় তাহলে আমি ইউনিয়নের জনগণকে সঙ্গে নিয়ে একটি মাদক মুক্ত,ইভটিজিংমুক্ত দুর্নীতিমুক্ত,আলোকিত মডেল ইউনিয়ন জনগণকে উপহার দিব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com