মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন

মোঃ আবুল কালাম আজাদ (সেন্টু)
  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৪ বার পড়া হয়েছে

ঈদুল আজহায়  উপলক্ষে  দেশের দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের ২১ জেলায় যাতায়াতের পরিবেশ নির্বিঘ্ন রাখতে বিশেষ প্রস্তুতি নিয়েছে মানিকগঞ্জ জেলা প্রশাসন।

আজ (১৫ জুলাই ) বৃহস্পতিবার   দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ পাটুরিয়া ও আরিচা ফেরি ঘাট পরিদর্শনে এসে এসব কথা জানান। তিনি আরো বলেন, ঈদের আগে ও পরের সাত দিন পাটুরিয়া ও দৌলতদিয়া রুটে ১৫টি ফেরি চলমান থাকবে। প্রস্তুত রাখা হবে চারটি ঘাট। এছাড়া ঈদের তিন দিন আগে ও পরে সাধারণ পণ্যবাহী ট্রাক পারাপার বন্ধ থাকবে শুধুমাত্র জরুরী পন্যবাহী ও কুরবানির পশু বাহী ট্রাক পারাপার করা হবে।

এছাড়াও ফেরি, লঞ্চঘাট ও টার্মিনাল এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশের সঙ্গে আনসারসহ কমিউনিটি পুলিশ মোতায়েন, স্থানীয় প্রশাসনের সমন্বয়ে ৬টি মোবাইল টিম গঠন করা হয়েছে, সিরিয়ালের অনিয়ম দূর করা, ঢাকা-আরিচা সড়কে যানবাহনের নিয়ন্ত্রিত চলাচল, নিরাপত্তা, অতিরিক্ত ভাড়া আদায়, অতিরিক্ত যাত্রী বহন ও চাঁদাবাজি বন্ধসহ অনেকগুলো সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া বর্ষা মৌসুমে লঞ্চে যাত্রী সাধারণের জীবন রক্ষাকারী সরঞ্জামাদি রাখতে ও স্পিডবোটে চলাচলের সময় যাত্রীদের লাইফ জ্যাকেট পরিধান নিশ্চিত করতে বলা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা, বিআইডাব্লিউটিসির আরিচা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (বাণিজ্য) মো. জিল্লুর রহমান ও সহকারী কমিশনার ভূমি আবু দরদা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com