সোমবার, ১৯ জুলাই ২০২১, ০৮:২৫ অপরাহ্ন
নোটিশ ::
প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 | প্রতিনিধি নিয়োগ চলছে। বিস্তারিত জানতে : 01712-758460 |
শিরোনাম ::
মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খাঁনের বিশেষ দিকনির্দেশনায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তা জোরদার “সম্প্রীতির মানিকগঞ্জ” কর্তৃক আরিচা লঞ্চ ঘাট ও ফেরিঘাটে ১২০০ পিস মাস্ক বিতরণ শিবালয় মেগা ফিড এর সামনে ফল বোঝাই ট্রাক উল্টে ব্যাপক ক্ষয়ক্ষতি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে পাটুরিয়া ঘাটের বর্তমান চিত্র পাটুরিয়া ও আরিচা লঞ্চ ঘাট এবং ফেরিঘাট পরিদর্শনে নৌ পুলিশ এসপি আব্দুল্লাহ আরেফ, পিপিএম। মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরণ করেন পৌর মেয়র মো: রমজান আলী দক্ষিন ও প্রশ্চিমাঞ্চালের ২১ টি জেলার পাটুরিয়া ঘাট নির্বিঘ্ন পারাপারে প্রস্ততি নিয়েছে জেলা প্রশাসন শিবালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দেন – এমপি দুর্জয়।

মানিকগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে প্রায় দুই হজার দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মোঃ আবুল কালাম আজাদ (সেন্টু)
  • আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২ বার পড়া হয়েছে

মানিকগঞ্জে জেলা পরিষদ কর্তৃক দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

শুক্রবার দুপুরে জেলা পরিষদ চত্ত্বরে  পাঁচ শতাধিক দরিদ্র কর্ম হীন মানুষের মাঝে এই  সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।  বাকীগুলো জেলার নির্বাচিত স্থানীয় সদস্যদের মাধ্যমে বিতরণ করা হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও
জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর-রে-শাহওয়াজ।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোজাম্মেল হক, উপসহকারী প্রকৌশলী শহিদুর রহমান, প্রধান সহাকারী মো: আফজাল হোসেন, জেলা পরিষদের নির্বাচিত সদস্য আমিরুল ইসলাম মট্টু, আবুল বাশার, শেখ ফারুক আহম্মেদ, হায়দার আলী তারেক, আব্দুল আলীম, রেশমী আক্তার, নারী সংরক্ষিত সদস্য নাজমা আক্তার, মমতাজ আক্তার, শোভা রহমান সহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মোট খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হলো: চাউল ১৮৮০ প্যাকেট (১০ কেজি করে), হ্যান্ড স্যানিটািইজার (রাব) ৪৫০ মিলি ৫০ পিচ, হ্যান্ড স্যানিটাইজার (রাব) ২৫০ মিলি ৩০০ পিস, হ্যান্ডস্যানিটাইজার (রাব) ৫০ মিলি ১৫,০০০ পিস, এন্টিসেপ্টিক হ্যান্ড ওয়াস ২৫০ মিলি ২০০ পিস, সাবান ১০০ গ্রাম ১৫,০০০ পিস, ৩ লেয়ার মাস্ক ৭০,০০০ হাজার পিস, সার্জিক্যাল মাস্ক ৫০,০০০ হাজার পিস, কেএন-৯৫ মাস্ক ১৪,০০০ হাজার পিস, হ্যান্ড স্যানিটাইজার ১০ মিলি (স্প্রে টাইপ ১,৫৩৫ পিস।

জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন বলেন, করোনাকালিন সময়ে লকডাউন থাকার কারনে অনেক পরিবার কষ্টে আছেন। বর্তমান সরকারের সময় কোন মানুষ না খেয়ে মারা যাবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা পরিষদের মাধ্যমে বিগত দিনেও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আসন্ন ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রীর পাশাপাশি এবার স্বাস্থ্য সুরক্ষাও বিতরন করা হচ্ছে। তিনি আরোও বলেন, করোনা ভাইরাস দিন দিন বেড়েই চলছে। করোনা সংক্রামণরোধে সকলকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে, বার বার ভালো করে হাত ধূতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

এছাড়া করোনা সংক্রামণ রোধে শহরের মতো এখন গ্রামেও করোনা প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিও কাজ করবে। জেলা পরিষদ ও জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা মাঠে থেকে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2018 mcnewsbd24.Com
Customized by Mcnewsbd24.Com